২০২১ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ড গঠন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ১৭ আগস্ট ২০২২

২০২১ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়ার জন্য ১৩ সদস্যের একটি জুরি বোর্ড গঠন করা হয়েছে। বুধবার (১৭ আগস্ট) তথ্য অধিদপ্তরের এক বিবরণীতে এ সংবাদ জানানো হয়।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের (চলচ্চিত্র) সভাপতিত্বে বোর্ডের অন্য সদস্যরা হলেন-বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের যুগ্মসচিব (চলচ্চিত্র), বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক রিফাত ফেরদৌস, চলচ্চিত্র পরিচালক মোরশেদুল ইসলাম, সুরকার ও সংগীত পরিচালক মকসুদ জামিল মিন্টু, চিত্রগ্রাহক পঙ্কজ পালিত, অভিনেতা জাহিদ হাসান, অভিনেত্রী সালমা বেগম সুজাতা (সুজাতা আজিম), সংগীত শিল্পী মোহাম্মদ নকিব উদ্দিন খান (নকিব খান) ও দৈনিক ভোরের কাগজে পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত। বোর্ডের সদস্যসচিব বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ১৬ আগস্টের প্রজ্ঞাপনে বলা হয়েছে-এ জুরি বোর্ড ২০২১ পঞ্জিকাবর্ষের মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রসমূহ মূল্যায়নপূর্বক পুরস্কারপ্রাপ্ত ব্যক্তি/চলচ্চিত্রের নাম সুপারিশ করবে।

আইএইচআর/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।