ঢাকায় কিশোর গ্যাংয়ের দুপক্ষের সংঘর্ষ, তরুণকে ছুরিকাঘাত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৪ এএম, ১০ অক্টোবর ২০২২
আহত রাব্বি/ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় রাব্বি (২২) নামে এক তরুণকে ছুরিকাঘাত করা হয়েছে।

রোববার (৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে শেখেরটেকের ৬নং গলিতে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। বর্তমানে তিনি ঢামেকের ৯৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রাব্বির ভাবি রেশমা জানান, মোহাম্মদপুরের শেখেরটেকের ৬নং গলি এলাকায় পান্নার চায়ের দোকানে চার-পাঁচজন যুবকের সঙ্গে কথা-কাটাকাটি হয়। সেখানে রাব্বিও দাঁড়িয়ে ছিলেন।

একপর্যায়ে ওই যুবকরা ধারালো অস্ত্র দিয়ে রাব্বিকে কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় রাব্বিকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়।

আহত রাব্বি পটুয়াখালীর দুমকির মো. মারুফ হোসেনের সন্তান। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে মোহাম্মদপুরের খালেকের গলি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ছুরিকাঘাতে রাব্বি নামের এক যুবক গুরুতর আহত হয়ে ঢামেকে এসেছেন। তিনি জরুরি বিভাগে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তারা মাথায় কুপিয়ে জখম করা হয়েছে। অবস্থা আশঙ্কাজনক।

কাজী আল-আমিন/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।