ইজতেমার আখেরি মোনাজাত: রোববার মেট্রোরেল চলবে ৯ ঘণ্টা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ১৯ জানুয়ারি ২০২৩
ফাইল ছবি

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশগ্রহণকারী মুসল্লিদের সুবিধার্থে আগামী রোববার (২২ জানুয়ারি) মেট্রোরেল চলবে ৯ ঘণ্টা। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেট্রোরেল চলাচল করবে।

আরও পড়ুন: ইজতেমার দ্বিতীয় পর্ব, বন্ধ-ডাইভারশন থাকবে যেসব সড়ক 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) উপ-প্রকল্প পরিচালক (গণসংযোগ) নাজমুল ইসলাম ভূঁইয়া।

আরও পড়ুন: মেট্রোরেল চলাচলের সময় পরিবর্তন 

তিনি বলেন, বিশ্ব ইজতেমার মোনাজাতে অংশগ্রহণকারী মুসল্লিদের সুবিধার্থে আগামী রোববার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেট্রোরেল চলাচল করবে। ফলে আগারগাঁও থেকে উত্তরা হয়ে টঙ্গী বিশ্ব ইজতেমায় যেতে সুবিধা হবে। একইভাবে মোনাজাত শেষে উত্তরা হয়ে মেট্রোরেলে আগারগাঁও ফেরা যাবে সহজেই। মুসল্লিদের সুবিধা বিবেচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছে ডিএমটিসিএল।

আরও পড়ুন: মেট্রোরেলের টিকিট ও কার্ড সংগ্রহ করবেন যেভাবে 

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু হবে আগামীকাল শুক্রবার। এই পর্বে অংশ নেবেন মাওলানা সাদ অনুসারীরা। রোববার আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে এবারের বিশ্ব ইজতেমা।

এমওএস/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।