বাঁশখালীতে স্ত্রীর দুহাতের কবজি-গোড়ালির রগ কেটে দিলেন স্বামী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:০৪ এএম, ২২ জানুয়ারি ২০২৩
আটক এয়াকুব

চট্টগ্রামের বাঁশখালীতে হুজুরের কাছে নিয়ে যাওয়ার কথা বলে পথে স্ত্রী খুরশিদা আকতারের (৩০) দুহাতের কবজি ও ডান পায়ের গোড়ালির রগ কেটে দিয়েছেন পাষণ্ড স্বামী। শনিবার (২১ জানুয়ারি) বিকেল ৪টায় বাঁশখালীর প্রধান সড়কের পুকুরিয়া ইউনিয়নের চানপুর পুরানঘাটের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় খুরশিদার স্বামী মো. এয়াকুবকে (৪০) আটক করেছে পুলিশ। আটক এয়াকুব কর্ণফুলী থানা এলাকার দক্ষিণ শাহামীরপুর নতুনপাড়া গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে। খুরশিদা শাহামীরপুর জাকিরপাড়ার মৃত আবুল কালামের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অনেকদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলে আসছিল। পরিবারে শান্তি ফেরানোর কথা বলে শনিবার বিকেলে স্ত্রীকে নিয়ে বাঁশখালীর এক হুজুরের বাড়িতে যাওয়ার জন্য বের হন এয়াকুব। পথে ধারালো ছুরি দিয়ে তিনি স্ত্রীর দুহাতের কবজি ও ডান পায়ের গোড়ালির রগ কেটে দেন।

বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন খুরশিদাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যান। পরে খবর পেয়ে এয়াকুবকে আটক করে বাঁশখালী থানা পুলিশ।

বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে শনিবার রাত পৌনে ১২টায় জাগো নিউজকে বলেন, খুরশিদা আকতার নামের এক গৃহবধূর দুহাতের কবজি ও ডান পায়ের গোড়ালির রগ কেটে দেন তার স্বামী। আটক এয়াকুব প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার দায় স্বীকার করেছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ইকবাল হোসেন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।