বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

ভিক্টর বাসের চালক ও হেলপার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৮ এএম, ২৩ জানুয়ারি ২০২৩
গ্রেফতার চালক ও হেলপার

রাজধানীতে বাসচাপায় নর্দান ইউনিভার্সিটির ছাত্রী নাদিয়া নিহতের ঘটনায় ভিক্টর ক্লাসিক পরিবহনের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকাল ৮টা ২০ মিনিটের দিকে বাড্ডার আনন্দনগর এলাকায় সার্জেন্ট টাওয়ারের পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে রোববার রাতে ভাটারা থানায় বাসের অজ্ঞাত পরিচয় চালক ও হেলপারকে আসামি করে মামলা করেন নাদিয়ার বাবা জাহাঙ্গীর আলম। মামলা নং ৪৬। 

আরও পড়ুন: ভিক্টর বাসের ধাক্কায় নর্দান ইউনিভার্সিটির ছাত্রী নিহত

গ্রেফতাররা হলেন- চালক মো. লিটন ও হেলপার মো. আবুল খায়ের। তাদের দুজনের বাড়ি ভোলায়।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ।

jagonews24
জব্দ বাস

তিনি জানান, বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্দান বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী নাদিয়া ও তার বন্ধুকে চাপা দেওয়া ভিক্টর পরিবহনের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় গতকালই বাসটি জব্দ করা হয়।

আরও পড়ুন: ভিক্টর বাসের চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা

গতকাল রোববার দুপুরে বন্ধুর সঙ্গে ঘুরতে বের হয়ে ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান নাদিয়া। এ ঘটনায় তার বন্ধু অক্ষত রয়েছেন বলে জানা গেছে। মাত্র দুই সপ্তাহ আগে নর্দান ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন নাদিয়া। 

আরও পড়ুন: দুই ঘণ্টা পর বিমানবন্দর সড়কে যানচলাচল স্বাভাবিক

এ ঘটনায় দুই ঘণ্টা রাস্তা বন্ধ করে বিক্ষোভ করেন তার সহপাঠীরা। আজ দুপুরে আবারও চার দফা দাবিতে বিক্ষোভ করার কথা রয়েছে সহপাঠীদের।

টিটি/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।