রাজধানীতে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে প্রাণ গেলো ২ শিশুর

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ২৭ জানুয়ারি ২০২৩
ঢামেকের প্রধান ফটক ও মৃত দুই শিশু (ইনসেটে)/ছবি: সংগৃহীত

রাজধানীর কামরাঙ্গীরচরে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা হলো- মো. আব্দুর রহমান (৯) ও মোছা. লামিয়া (২)। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই-বোন। শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে সিলেটিবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে নেওয়ার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আরও পড়ুন: লালবাগে ঘুড়ি ওড়ানোর সময় ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

লামিয়া সুনামগঞ্জের জামালগঞ্জ থানার কাশিপুর গ্রামের মো. আব্দুর রশিদ মিয়ার মেয়ে। আর আব্দুর রহিম একই গ্রামের মো. রোমান মিয়ার ছেলে। মৃত দুই শিশুর বাবা দিনমজুর এবং তাদের মা বাসাবাড়িতে কাজ করেন।

মৃত লামিয়ার ভাই রাসেল জাগো নিউজকে জানান, রহিম ও লামিয়া সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই-বোন। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ থানার কাশিপুর গ্রামে। কামরাঙ্গীরচরের সিলেটিবাজারের আহসানবাগ বোরহান উদ্দিনের বাসায় পরিবারের সঙ্গে তারা ভাড়া বাসায় থাকতো।

আরও পড়ুন: ঘুড়ি ওড়াতে গিয়ে সাততলা থেকে পড়ে শিশুর মৃত্যু

তিনি জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে রহিম ও লামিয়া ছাদে খেলতে যায়। ভবনের ছাদে রেলিং না থাকায় অসাবধানতাবশত তারা নিচে পড়ে যায়। এতে দুই শিশুর মাথা, মুখসহ শরীরের বিভিন্ন জায়গা থেঁতলে যায়। দ্রুত তাদের হাসপাতালে নেওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি।

কাজী আল-আমিন/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।