শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ রোমেছা মারা গেছেন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ৩০ জানুয়ারি ২০২৩

পাবনার সাঁথিয়া উপজেলার আতিয়াকোটা গ্রামে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ রোমেছা খাতুন (৭৫) মারা গেছেন। সোমবার (৩০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার (২৮ জানুয়ারি) পাবনা থেকে দগ্ধ হয়ে রোমেছা খাতুন নামের এক বৃদ্ধা শেখ হাসিনা জাতীয় বার্নের জরুরি বিভাগে ভর্তি হন। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার শরীরের ৩০ শতাংশ দগ্ধ ছিল।

নিহত বৃদ্ধার পুত্রবধূ তাসলিমা বলেন, আমার শাশুড়ি বাড়িতে প্রায়সময় আগুন জ্বালিয়ে শীত নিবারণ করতেন। গত শুক্রবার (১৭ জানুয়ারি) আগুন পোহাতে গিয়ে তার শরীরে দগ্ধ যায়। পরে তাকে প্রথমে পাবনা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়। এখানে আজ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কাজী আল-আমিন/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।