স্বামীর ওপর অভিমানে গায়ে কেরোসিন দিয়ে আগুন, একদিন পরে মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৭ এএম, ৩১ জানুয়ারি ২০২৩
শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউট, ফাইল ছবি

কেরানীগঞ্জ থানার আমবাগিচা এলাকায় স্বামীর ওপর অভিমানে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছেন মোছা. ফাহমিদা আক্তার (১৬) নামে এক কিশোরী। এ ঘটনার একদিন পর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে মৃত্যু হয়েছে তার।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে গায়ে আগুন দেন ফাহমিদা। সোমবার বিকেল চারটার দিকে মারা যান তিনি।

তার স্বামী পারভেজ জানান, একবছর আগে আমাদের প্রেম করে বিয়ে হয়। আমি সদরঘাটে একটি লঞ্চে চাকরি করি। আজ বিকেলে আমাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আমার উপর অভিমান করে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়। পরে তার চিৎকারে আশপাশের লোকজনসহ আমি উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রের ১৯ নম্বর বেডে সোমবার (৩০ জানুয়ারি) বিকেল চারটার দিকে মারা যায় সে।

আরও পড়ুন: বিশ্বের সর্ববৃহৎ বার্ন ইনস্টিটিউটের যাত্রা শুরু 

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, কেরানীগঞ্জের আমবাগিচা এলাকা থেকে দগ্ধ অবস্থায় ফাহমিদা নামের এক নারী আমাদের এখানে আসেন। তার শরীরের ৯৯ শতাংশ দগ্ধ ছিল। সোমবার বিকেল চারটার দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে মৃত্যু হয় তার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

কাজী আল আমিন/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।