সীমান্ত থেকে হেরোইন এনে ঢাকায় বিক্রি করতেন তিনি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে প্রায় ৫ লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইনসহ জনি (৩১) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, দুটি মোবাইলফোন ও মাদক বিক্রির নগদ ১ লাখ টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-১০।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (১ ফেব্রুয়ারি) র‍্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে। এতে প্রায় ৫ লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইনসহ জনি নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল, দুইটি মোবাইলফোন ও মাদক বিক্রির নগদ ১ লাখ টাকা জব্দ করা হয়।

র‍্যাব জানায়, গ্রেফতার ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দক্ষিণ কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন।

গ্রেফতারক ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‍্যাব।

আরএসএম/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।