চট্টগ্রামে তিন হাজার ইয়াবাসহ দুজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:৩৫ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩
ইয়াবাসহ গ্রেফতার দুজন/ছবি: সংগৃহীত

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকা থেকে তিন হাজার পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মাইক্রোবাসচালক মো. আবু তালেব (২৪) ও তার সহকারী শাহাদাত হোসেন ওরফে রাজীব (৩৪)।

রোববার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে পাথরঘাটা মেরিনার সড়কের এস আলম বাস ডিপো সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করে পুলিশ। আবু তালেব চট্টগ্রামের লোহাগাড়া থানার গোরস্থান লাকড়িপাড়ার মহিউদ্দিনের ছেলে। রাজীব একই থানার সৈয়দপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মেরিনার সড়কে অভিযান চালিয়ে মাইক্রোবাসের চালকসহ দুজনকে আটক করা হয়। এসময় মাইক্রোবাস থেকে তিন হাজার ইয়াবা উদ্ধার করা হয়। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। সোমবার আদালতে হাজির করা হবে।

ইকবাল হোসেন/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।