মোবাইলে পরিচয়, কিশোরগঞ্জ থেকে চট্টগ্রামে এনে তরুণীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ২৬ মে ২০২৩
ফাইল ছবি

মোবাইল ফোনে পরিচয় অতঃপর প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের টানে চট্টগ্রামে এসে কিশোরগঞ্জের এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন এমন অভিযোগে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

চট্টগ্রাম নগরীর মধ্যম গোসাইলডাঙ্গা এলাকার একটি বাসায় ওই তরুণী ধর্ষণের শিকার হন এমন অভিযোগ পেয়ে বৃহস্পতিবার (২৫ মে) রাতে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তি বরগুনার পাথরঘাটা উপজেলার বাসিন্দা। চাকরির সুবাদে তিনি চট্টগ্রামে থাকেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জাগো নিউজকে বলেন, পঞ্চাশোর্ধ্ব ওই ব্যক্তি মোবাইলে নিজেকে ৩০ বছর বয়সী নাছির নামে পরিচয়ে তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক করেন। পরে বিয়ের আশ্বাসে তাকে চট্টগ্রামে ডেকে নেন। গত ২৪ মে ভোরে কিশোরগঞ্জ থেকে বাসে করে চট্টগ্রামে যান ওই তরুণী। পরে ভিকটিমকে তিনি রিসিভ করেন এবং বলেন নাছির তাকে রিসিভ করতে পাঠিয়েছেন। এরপর ভিকটিমকে নিজের বাসায় নিয়ে যান।

বাসায় গিয়ে ভিকটিম নাছিরের (প্রেমিক) কথা জিজ্ঞেস করলে পঞ্চাশোর্ধ্ব ব্যক্তি বলেন সে চাকরির কাজে ব্যস্ত রয়েছে, আগামীকাল সকালে আসবে। এরপর বুধবার দিনগত রাত দুইটার দিকে ভিকটিমকে ধর্ষণ করেন অভিযুক্ত। পরে ভিকটিম প্রতারণার বিষয় বুঝতে পেরে বন্দর থানার শরণাপন্ন হলে বৃহস্পতিবার দিনগত রাতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

ওসি বলেন, এ ঘটনায় ভিকটিম মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে আদালতে চালান করা হয়েছে।

এমডিআইএইচ/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।