পল্লবীতে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে যুবকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০২ পিএম, ০৫ জুন ২০২৩
ফাইল ছবি

রাজধানীর পল্লবী থানাধীন বারৈনটেক এলাকায় রাস্তা দিয়ে হাঁটার সময় নির্মাণাধীন ভবনের ওপর থেকে ইট পড়ে মো. আল আমিন (৩১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৫ জুন) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্লবী থানার উপ-পরিদর্শক( এসআই) মো. তোফায়েল আহমেদ জানান, খবর পেয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনি বলেন, আমরা ওই যুবকের আত্মীয়ের কাছে থেকে জানতে পেরেছি, তিনি একটি সাবান কারখানার শ্রমিক ছিলেন। সকালে তার নিজ বাসা থেকে কারখানায় যাওয়ার পথে পাশের একটি নির্মাণাধীন ভবন থেকে একটি ইট তার মাথার ওপর পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

এস আই তোফায়েল জানান, ওই যুবক পল্লবীর বারৈনটেক এলাকায় আবুল কাশেমের সন্তান।

কাজী আল আমিন/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।