তেজগাঁওয়ে গাড়ি থামিয়ে এলোপাতাড়ি গুলি, আহত ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২৩
প্রতীকী ছবি

রাজধানীর তেজগাঁওয়ে প্রাইভেটকার থামিয়ে এলোপাতাড়ি গুলির ঘটনা ঘটেছে। এতে ভুবন চন্দ্র শীল (৪৫) নামে এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন মামুন (৫৪) ও আরিফুল হক (৩০)।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম।

তিনি বলেন, সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে মগবাজার এলাকার পিয়াসা বার থেকে প্রাইভেটকারে মামুন, খোকন ও মিঠু নামের তিন ব্যক্তি শেরেবাংলা নগর থানার শুক্রাবাদ এলাকায় যাচ্ছিলেন। এসময় তেজগাঁও শিল্পাঞ্চল থানার সিটি পেট্রোল পাম্প ও বিজি প্রেসের মাঝামাঝি স্থানে এলে চারটি হোন্ডায় ৭-৮ জন সন্ত্রাসী মামুনকে লক্ষ্য করে গুলি করে। এসময় মামুন, মিঠু ও খোকন গাড়ি থেকে নেমে পড়লে মামুনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে তারা।

ওসি বলেন, সন্ত্রাসীদের ছোড়া গুলিতে পথচারী ভুবন চন্দ্র শিলের মাথায় গুলি লাগে এবং আরও এক পথচারী আরিফুল হক আহত হন। পরে তাদের আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

আর ভুবন চন্দ্রশীলকে পরে রাজধানীর পপুলার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত মামুন ও আরিফুল ইসলাম চিকিৎসা নিয়ে বাসায় রয়েছেন।

ঘটনাস্থলে সন্ত্রাসীদের ভিডিও ফুটেজ সংগ্রহ করে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

আরএসএম/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।