চট্টগ্রামে দুই ভুয়া চিকিৎসককে এক মাসের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:৫২ এএম, ০৫ ডিসেম্বর ২০২৩

চট্টগ্রামের ফটিকছড়িতে দুই ভুয়া চিকিৎসককে এক মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় ফটিকছড়ি থানার সুন্দরপুর ইউনিয়নের একখুলিয়া গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ড দেওয়া হয়।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দণ্ডিতরা হলেন- মো. হাসান (২৪) এবং আবদুল্লাহ আল রিয়াদ (২৪)।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, কোনো প্রকার বৈধ যোগ্যতা ছাড়াই বিনা অনুমতিতে চিকিৎসক পরিচয়ে সুন্দরপুর ইউনিয়নের একখুলিয়া গ্রামে চিকিৎসা দিয়ে আসছিলেন এই দুই ব্যক্তি। সোমবার অভিযোগ পেয়ে পুলিশ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাদের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় দুই ভুয়া চিকিৎসককে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়। পরে পুলিশের জিম্মায় তাদের কারাগারে পাঠানো হয় বলেও জানান মোজাম্মেল হক চৌধুরী।

ইকবাল হোসেন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।