অটোরিকশার পেছনে কেটে পাসপোর্ট-মোবাইল ছিনতাই, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:২২ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

চট্টগ্রামের আন্দরকিল্লায় অটোরিকশার পেছনের ত্রিপল কেটে পাসপোর্ট, মোবাইল ও নগদ টাকা ছিনতাই হয়েছে। ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন মো. রাসেল (২৭), মো. শরীফ (২৮) ও মো. সুমন (২৫)।

সোমবার রাতে বাকলিয়া থানাধীন নয়া মসজিদ ও চান্দগাও থানাধীন খাজা রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম ওবায়দুল হক বলেন, রোববার রাত ৯টা ২০ মিনিটের দিকে আন্দরকিল্লা মোড়স্থ রেডক্রিসেন্ট হাসপাতাল গলির মুখে একটি সিএনজিচালিত অটোরিকশার গতিরোধ করে তিন ছিনতাইকারী। এসময় তারা অটোরিকশার যাত্রীকে ভয়ভীতি দেখিয়ে সিএনজির দরজা খুলতে বলে। দরজা না খোলায় গাড়িটির পেছনের ত্রিপল কেটে একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।

jagonews24

ওসি জানান, ওই ব্যাগে নতুন-পুরনো মিলিয়ে সাতটি পাসপোর্ট, দুটি মোবাইল ও নগদ টাকা ছিল। এ বিষয়ে ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে রেকর্ড করা হয়। পরে সোমবার রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তিন ছিনতাইকারীকে।

তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, স্মার্ট কার্ড এবং দুটি মোবাইল উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি এম ওবায়দুল হক। গ্রেফতারদের মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এমডিআইএইচ/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।