এশিয়ান গেমসে পদকজয়ী ক্রিকেট দলকে সেনাপ্রধানের সম্মাননা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ৩১ ডিসেম্বর ২০২৩

১৯তম এশিয়ান গেমসে পদকজয়ী পুরুষ ও নারী ক্রিকেট দলকে সম্মাননা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। রোববার (৩১ ডিসেম্বর) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পদকজয়ী পুরুষ ও নারী ক্রিকেট দলকে ৩০ লাখ টাকার চেক এবং অফিসিয়ালদের জন্য ৬ লাখ টাকার চেক সম্মাননা পুরস্কার হিসেবে দেন।

jagonews24

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইএসপিআর জানায়, গত ২৩ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত চীনের হ্যাংজু শহরে অনুষ্ঠিত ১৯তম এশিয়ান গেমসে পদকজয়ী পুরুষ ও নারী ক্রিকেট দল দুটি ব্রোঞ্জ পদক অর্জন করায় জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে অভূতপূর্ব সাফল্য অর্জনের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করে। সেনাবাহিনী প্রধান কর্তৃক এ সম্মাননা প্রদান দেশের কৃতীমান খেলোয়াড়দের উৎসাহ এবং উদীয়মান খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে।

jagonews24

অনুষ্ঠানে সেনাবাহিনীর উচ্চপদস্থ সামরিক কর্মকর্তা, বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট অফিসিয়াল এবং খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

টিটি/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।