বিমানের ফ্লাইটে অসুস্থ যাত্রীকে চিকিৎসা দিলেন কেবিন ক্রুরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ০৭ মার্চ ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এক যাত্রী। তখন বিমানের কেবিন ক্রুরা দক্ষতার সঙ্গে এই যাত্রীকে সুস্থ করে তোলেন। এতে ফ্লা্ইট জরুরি অবতরণের প্রয়োজন হয়নি।

বুধবার (৬ মার্চ) ঢাকা থেকে মাস্কাট যাওয়ার পথে বিমানের বিজি ৭২১ ফ্লাইটে ঘটে এই ঘটনা। তবে বৃহস্পতিবার (৭ মার্চ) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফেসবুক পেজে এক পোস্টে এই তথ্য জানানো হয়।

পোস্টে বলা হয়, গতকাল ঢাকা থেকে মাস্কাট যাওয়ার পথে ভারতের আকাশে অবস্থানকালীন এক যাত্রী হঠাৎ বুকে তীব্র ব্যথায় অসুস্থ হয়ে পরেন। এসময় ঘোষণা করে ফ্লাইটে কোনো ডাক্তার অথবা প্যারামেডিক না পেয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্রশিক্ষিত কেবিন ক্রুরা দক্ষতার সঙ্গে রোগীকে অসুস্থতা থেকে সুস্থ করে তোলেন। অসুস্থ যাত্রী সুস্থ হওয়ায় বিমানের উক্ত ফ্লাইটটি কোনো ডাইভার্শন ছাড়াই নির্ধারিত সময়ে নিরাপদে মাস্কাটে অবতরণ করে।

ফ্লাইট মাস্কাটে অবতরণের পরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ক্যাপ্টেন আব্বাসের চাহিদা মোতাবেক এয়ারপোর্টের মেডিকেল টিম এসে অসুস্থ যাত্রীকে প্রাথমিক পরীক্ষা করে চিকিৎসার জন্য নিয়ে যান।

মাস্কাট এয়ারপোর্টের মেডিকেল টিম এবং উক্ত ফ্লাইটের যাত্রীরা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কেবিন ক্রুদের দক্ষতার প্রশংসা করেন বলে জানায় বিমান।

এমএমএ/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।