ডিবির অভিযানের মাঝে স্ত্রী ও শফিক রেহমানের কথোপকথন


প্রকাশিত: ০১:৩৫ পিএম, ১৯ এপ্রিল ২০১৬

সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার পরিকল্পনার অভিযোগে আটক সাংবাদিক শফিক রেহমান ৫ দিনের রিমান্ডে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের হেফাজতে রয়েছেন। মঙ্গলবার তার তৃতীয় দিনের রিমান্ড শেষ হয়েছে।

এদিন সকালে শফিক রেহমানকে নিয়ে তার ইস্কাটনের বাড়িতে অভিযান চালায় ডিবি। প্রায় আড়াই ঘণ্টার অভিযানে তার স্ত্রীর সঙ্গে কয়েক মিনিট কথা হয় শফিক রেহমানের। ঘটনাস্থলে থাকা একজন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রিমান্ড চলাকালীন সময়ে ডিবির সদস্যরা তার সঙ্গে কেমন ব্যাবহার করছে? স্ত্রী তালেয়া রেহমানের প্রশ্নের উত্তরে শফিক রেহমান বলেন, ‘সবার কাছ থেকে খুব ভালো ব্যাবহার পাচ্ছি।’

তবে ডিবির হেফাজতে তাকে আলাদা ডিভিশন না রাখায় ‘হতাশ’ তিনি। ডিবিতে অন্যান্য আসামিদের সঙ্গেই একসঙ্গে তাকে রাখা হয়েছে। তাদের সঙ্গেই রাতে ঘুমান তিনি। তার জন্য নেই আলাদা কোনো ডিভিশন বা সেল। এক মুহূর্তের জন্য স্ত্রীকে পেয়ে এ বিষয়টি বলতে ভোলেননি তিনি।

এর আগে, শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণের পর হত্যার পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় শফিক রেহমানকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। আদালতের নির্দেশে তাকে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়।

এআর/এসএইচএস/এবিএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]