কেনাকাটা শেষে বাড়ি ফেরা হলো না আনসার সদস্যের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১৬ মে ২০২৪

রাজধানীর নিউমার্কেট এলাকায় অসুস্থ হয়ে আবু তালেব (৫০) নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। তিনি ছুটিতে বাড়ি যাওয়ার উদ্দেশে স্বজনদের জন্য নিউমার্কেটে কেনাকাটা করতে এসেছিলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ২টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবু তালেবকে হাসপাতালে নিয়ে আসা আল-আমিন জাগো নিউজকে বলেন, আবু তালেব ভাই নিউমার্কেট এলাকার একটি প্রতিষ্ঠানে আনসার সদস্য হিসেবে কর্মরত ছিলেন। তিনি ছুটিতে বাড়ি যাবেন। আজ নিউমার্কেটে কেনাকাটা করতে এসেছিলেন। কেনাকাটা শেষের দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।