‘বিএনপিকে বাইরে রেখে ফাঁকা মাঠে গোল দেবে না আ.লীগ’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ১৩ অক্টোবর ২০১৭
‘বিএনপিকে বাইরে রেখে ফাঁকা মাঠে গোল দেবে না আ.লীগ’

অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে মাঠের বাইরে রেখে ফাঁকা মাঠে গোল দেবে না অাওয়ামী লীগ।

রাজধানীর ২৯তম দানোত্তর কঠিন চিবর দান ও শাক্যমনি বৌদ্ধ বিহারের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এক সভায় তিনি এ কথা বলেন। পার্বত্য বৌদ্ধ সংঘ বাংলাদেশ ও শাক্যমনি বৌদ্ধ বিহার পরিচালনা কমিটি ওই সভার অায়োজন করে।

অাগামী নির্বাচনের সঙ্গে বিএনপি প্রধান খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার কোনো সম্পর্ক নেই উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনী মাঠে অাওয়ামী লীগ শক্তিশালী প্রতিপক্ষ চায়। বিএনপি সেই শক্তিশালী পক্ষ হয়ে অাসুক।

রোহিঙ্গা ইস্যুতে ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা স্রোত সাম্প্রদায়িক সম্প্রীতিতে অাঘাত হানবে না। সাম্প্রদায়িক যেকোনো সংঘাত মোকাবেলায় সরকার প্রস্তুত রয়েছে। ২৫ অাগস্টের পর রোহিঙ্গা মুসলমানদের কান্না যখন বাংলাদেশের নদী-সাগরে মিলছে, তখন অনেকেই সংঘাতের অাশঙ্কা করেছিলেন। কিন্তু শঙ্কা দূর হয়েছে সরকারের শক্ত অবস্থানের কারণেই।

বৌদ্ধ সম্প্রদায়ের উদ্দেশে তিনি বলেন, শেখ হাসিনার সরকার দেশের সকল মানুষের নিরাপত্তা নিশ্চিতকল্পে দৃঢ়প্রতিজ্ঞ। অাপনারা মাথা উঁচু করে বেঁচে থাকুন, অন্যায়ের প্রতিবাদ করুন।

পার্বত্য বৌদ্ধসংঘের সভাপতি ভদন্ত প্রজ্ঞানন্দ মহাথেরোর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য কামাল অাহমেদ মজুমদার, সাবেক রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) অনুপ কুমার চাকমা, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জামাল মোস্তাফা, পার্বত্য চট্টগ্রাম অাঞ্চলিক পরিষদের সদস্য মি কে এস মং, অাওয়ামী লীগের উপ দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এএসএস/জেডএ/আইআই