‘শেখ হাসিনার সততায় আসবো আবার ক্ষমতায়’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৬ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৯:৪৯ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭
‘শেখ হাসিনার সততায় আসবো আবার ক্ষমতায়’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, দেশের মানুষ আর দুর্নীতিবাজ, যুদ্ধাপরাধী লালনকারীদের ভোট দেবে না। যারা ক্ষমতায় থেকে দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করে, বিদেশে শপিং মল বানায়, বিদেশের আদালতে যাদের সাজা হয় তাদের বাংলার জনগণ ক্ষমতায় বসাবে না।

তিনি বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ শেখ হাসিনাকেই ভোট দেবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায়। দেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়ায়। কারণ তিনি দেশপ্রেম ও সততা নিয়ে রাষ্ট্র পরিচালনা করে। শেখ হাসিনার সততায় আসবো আবার ক্ষমতায়’।

সোমবার শরীয়তপুরের নড়িয়া উপজেলায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এ সভাপতি এসব কথা বলেন।

Samim-2

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন, পৌর মেয়র বাবু রাড়ী, জেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদল, নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম, ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শওকত হোসেন বয়াতি, বাবুল হোসেন মোল্লা, আলমগীর হোসেন, জহির সিকদার, বাদল চৌকিদার, জামাল ফকির, ছাত্রলীগ সভাপতি ফরহাদ হোসেন রিয়াদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান হিরু প্রমুখ।

আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে শামীম বলেন, সামনে নির্বাচন আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ হয়, তখনই বিজয় আসছে। বিগত দুই নির্বাচনে ঐক্যবদ্ধ ছিল বলেই বিজয় এসেছে। আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে টানা তৃতীয় বারের মতো দলকে ক্ষমতায় আনতে হবে।

এফএইচএস/এমএমজেড/পিআর