মুক্তিযুদ্ধের স্বপক্ষে শেখ হাসিনা, বিপক্ষে খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৬ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৫:৪৫ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৭
মুক্তিযুদ্ধের স্বপক্ষে শেখ হাসিনা, বিপক্ষে খালেদা জিয়া

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, আগামী নির্বাচন হবে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তির মধ্যে। স্বপক্ষের নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর বিপক্ষের শক্তির নেতৃত্ব দেবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে বিজয় দিবস উপলক্ষে স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কামরুল বলেন, আমরা বিশ্বাস করি উন্নয়নের চাকাকে চলমান রাখতে মানুষ শেখ হাসিনাকে আবারও ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় বসাবে। বিএনপি আগামী নির্বাচনে জয়লাভ করতে পারবে না জেনে এখন থেকে মিথ্যাচার শুরু করেছে।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপিকে বলব অহেতুক মিথ্যাচার ও উদ্ভট দাবি দাওয়ার কথা বলে সময় নষ্ট করবেন না। আগামী বছর বিজয় দিবসের মাসে জাতীয় নির্বাচন হবে, সেই নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করুন। সংবিধানের মধ্য থেকে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। নির্বাচন সুষ্ঠু ও নিরেপক্ষ হবে। সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবিধানের বাইরে একচুল যাওয়া সম্ভব নয়।

আয়োজক সংগঠনের উপদেষ্টা জাকির হোসেনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

এইউএ/জেডএ/আইআই