ভরাডুবি জেনেই নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চাইছে বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৫ এএম, ২১ ডিসেম্বর ২০১৭

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, রংপুর সিটি নির্বাচনে ‘ভরাডুবি নিশ্চিত জেনে’ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাইছে বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে রংপুরে ভোট চলাকালে ঢাকায় আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

নানক বলেন, সকাল থেকে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে রংপুর সিটিতে ভোট চলছে। এ পর্যন্ত কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

দলীয় প্রতীকে এ নির্বাচনে মেয়র পদে সাতজন এবং কাউন্সিলর পদে ৩০৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সকাল ৮টার থেকে বিকাল ৪টা পর্যন্ত এ নির্বাচনের ভোটগ্রহণ চলে।

মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী গত মেয়াদের মেয়র সরফুদ্দীন আহমেদ ঝন্টু এবং জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ভোটের পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করলেও বিএনপির প্রার্থী কাওসার জামান বাবলা বলেছেন, সঠিক ফলাফল আসবে কিনা, তা নিয়ে তিনি শঙ্কিত।

আর বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ঢাকায় এক সংবাদ সম্মেলনে বলেছেন, রংপুরে ধানের শীষের প্রার্থীর পোলিং এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়া হচ্ছে।

এর জবাবে আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে নানক বলেন, “চিরাচরিত অভ্যাস অনুযায়ী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি কথা বলে যাচ্ছে।

রিজভীর বক্তব্যকে ‘দুর্ভাগ্যজনক’ হিসেবে বর্ণনা করে তিনি বলেন, আমার মনে হয় রংপুরে তারা কোনো প্রতিদ্বন্দ্বিতাতেই থাকবে না। নিশ্চিত ভরাডুবি জেনেই বিএনপি অপপ্রচার করে যাচ্ছে।

এজেন্ট বের করে দেয়া নিয়ে বিএনপির অভিযোগের জবাবে আওয়ামী লীগ নেতা নানক বলেন, আমরা মনিটরিং করছি, এমনকি কোনো মিডিয়াতেও এমন খবর নেই। আল্লাহই জানে এরা এসব খবর কোথায় পায়।

রংপরে আওয়ামী লীগের প্রার্থী আবারও জয়ী হবেন বলে আশা প্রকাশ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

এএসএস/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :