ফাইনাল খেলার প্রস্তুতি নিতে হবে : নজরুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ০৩ জুলাই ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার চিকিৎসা দেবে না এমন অভিযোগ করে দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার বেগম জিয়াকে চিকিৎসা সেবা তো দেবেই না। তাকে বেঁচে থাকতেও দেবে না। তাই ফাইনাল খেলায় টিকে থাকতে হলে আমাদের প্রস্তুতি নিতে হবে।

মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে ‘গণতন্ত্র, জনগণের অধিকার পুনপ্রতিষ্ঠা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে চিকিৎসক সমাবেশ’ এ তিনি এসব কথা বলেন। বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এ সমাবেশের আয়োজন করে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নজরুল ইসলাম খান বলেন, আপনাদের এটুকু বিশ্বাস করতে হবে। আমাদের অধিকাংশ নেতাকর্মী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সঙ্গে রাজনীতি করেছেন, বেগম খালেদা জিয়ার সঙ্গেও আমরা রাজনীতিতে ছিলাম, এখনো আছি। ভবিষ্যৎতেও থাকবো। আমরা রাজনীতি করি, বর্তমান যে শান্তিপূর্ণ আন্দোলন হচ্ছে, তাও দলীয় সিদ্ধান্তেই হচ্ছে। আমরা রাজনৈতিকভাবে ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়েছি। আপনারা অপেক্ষা করুন, একটা নির্দিষ্ট সময়ে বিস্ফোরণ ঘটবে।

তিনি বলেন, আমাদের সমাজে পেশাজীবী মানুষের মধ্যে ডক্টররা হয় অধিক ধৈর্যশীল, তারা ধৈর্যের সঙ্গে চিকিৎসা সেবা দিয়ে থাকেন। আজকে তাদের বেদনা, ক্ষোভ দেখে বুঝা যায়, সাধারণ মানুষের মাঝে কতটা ক্ষোভ রয়েছে। এখন সময় প্রতিবাদের, এখন সময় প্রতিরোধের, এখন সময় বিজয়ের।

সমাবেশে অধ্যাপক ডা. সিরাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেনসহ ড্যাব নেতারা।

এইউএ/জেডএ/এমএস

আপনার মতামত লিখুন :