জাতীয় ঐক্যফ্রন্টের লড়াই চলবে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০০ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

জাতীয় ঐক্যফ্রন্টের লড়াই চলবে বলে মন্তব্য করেছেন ড. কামাল হোসেন। শনিবার সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত জাতীয় ঐক্যফ্রন্টের আত্মপ্রকাশ অনুষ্ঠানে সূচনা বক্তব্যে তিনি একথা বলেন। এ সংবাদ সম্মেলনের মাধ্যমে ‘জাতীয় ঐক্যফ্রন্ট’ আত্মপ্রকাশ করে। এতে সভাপতিত্ব করেন ড. কামাল হোসেন।

তিনি বলেন, সময় নষ্ঠ করা যাবে না, এই ঐক্যফ্রন্টকে দ্রুত জেলায়-জেলায় জনগণের কাছে নিয়ে যেতে হবে। জাতীয় ঐক্যফ্রন্টের লড়াই চলবে।

বঙ্গবন্ধুর উদ্বৃতি দিয়ে কামাল বলেন, স্বৈরাচারী হুমকিকে হেসে মুখে প্রত্যাখ্যান করো। জনগণের ঐক্যের উপর জোর দাও। জনগণের ঐক্যের মধ্যদিয়ে যে শক্তি তৈরি হয় তার উপরে কোনো শক্তি নেই।

সরকারকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আমি হুমকির ভাষায় কথা বলতে চাই না। আপনি কোনো হুমকি দিয়েন না। বৈধ সরকার গঠন করতে হলে অংশগ্রহণমূলক নির্বাচনের কোনো বিকল্প নেই।

এ সময় দেশের মালিক হিসেবে মুক্তিযুদ্ধের পক্ষের সবাইকে জাতীয় ঐক্যফ্রন্টে যুক্ত হওয়ার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির মির্জা মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল হোসেন, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমীন, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ প্রমুখ।

এইউএ/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :