সবার জন্য কাজ করতে চান বেবী নাজনীন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ১৮ নভেম্বর ২০১৮

বিএনপির মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন সংগীত শিল্পী বেবী নাজনীন। রোববার বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের সাক্ষাৎকার শেষে সাংবাদিকদের কাছে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বেবী নাজনীন বলেন, আমি দলের মনোনয়নের ব্যাপারে আশাবাদী। দল আমাকে মনোনয়ন দিলে আমি এলাকার মানুষের জন্য কাজ করবো। আমি সংগীতে কাজ করছি, এখন রাজনীতির মাধ্যমে আমার এলাকা আর সংগীত জগতের মানুষ, সবার জন্য কাজ করবো।

নীলফামারী-৪ আসন থেকে ধানের শীষের মনোনয়নপ্রত্যাশী বেবী নাজনীন। এ আসন থেকে বিএনপির মনোনয়ন পেতে আজ আরও সাক্ষাৎকার দিয়েছেন মো. আমজাদ হোসেন সরকার, কৃষিবিদ পারভীন আক্তার ও বিলকিস আক্তার।

এছাড়া গাইবান্ধা-১ আসনে মো. মাজহারুল ইসলাম, অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম জিন্নাহ, ডা. জিয়াউল হক, গাইবান্ধা-২ আসনে খন্দকার আব্দুল আহাদ, আনিসুজ্জামান খান, মাহমুদুন নবী টিটুল, গাইবান্ধা-৩ আসনে ড. মঈনুল হাসান সাদী, ড. মিজানুর রহনান মাসুম, গাইবান্ধা- ৪ আসনে অধ্যাপক আনিসুল হক, ফারুক কবির আহম্মেদ, ফারুক আহম্মেদ, শামীম কাওসার লিঙ্কন সাক্ষাৎকার দিয়েছেন।

গাইবান্ধা-৫ আসনে সাক্ষাৎকার দিয়েছেন সেলিম আহম্মেদ তুলি, মোহাম্মদ আলী, হাসান সরকার, মইনুল ইসলাম শামীম, নাজমুল ইসলাম নয়ন, তোফায়েল আহম্মেদ, ফারুক আলম সরকার।

লালমনিরহাট-১ আসনে রাজীব প্রধান, মাওলানা সাজু পাটোয়ারী, লালমনিরহাট-২ আসনে সালেহ উদ্দীন আহম্মেদ হেলাল, ড. রোকনুজ্জামান, ইঞ্জিনিয়ার কামাল হোসেন, জাহাঙ্গীর আলম, লালমনিরহাট-৩ অাসনে আসাদুল হাবীব দুলু, কুড়িগ্রাম-১ আসনে সাইফুর রহমান রানা, কুড়িগ্রাম-২ এ সোহেল হোসেন কায়কোবাদ,আবু বক্কর সিদ্দিক, কুড়িগ্রাম-৩ আসনে তাসবিরুল ইসলাম,আব্দুল খালেক, কুড়িগ্রাম-৪ আসনে অধ্যাপক মোখলেসুর রহমান, আজিজুর রহমান, ইমান আলী সাক্ষাৎকার দিয়েছেন।

দিনাজপুর-৩ আসনে অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, সৈয়দ জাহাঙ্গীর আলম, শাহরিয়ার কবির ডন, হাফিজুর রহমান, দিনাজপুর-৬ আসনে শাহাবুদ্দীন সুজন প্রমুখ আজ সাক্ষাৎকার দিয়েছেন।

বিএনপির মনোনয়ন বোর্ডের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলটির স্থায়ী কমিটির সদস্যরাই এ বোর্ডের সদস্য হিসেবে রয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, সাধারণত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মনোনয়ন বোর্ডে সভাপতিত্ব করলেও এবার তিনি কারাগারে বন্দী থাকায় এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে অবস্থান করার কারণে দলের মহাসচিব এই দায়িত্ব পালন করছেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী সাক্ষাৎকার বোর্ডে উপস্থিত রয়েছেন।

রোববার সকাল ৯টা থেকে বেলা দেড়টা রংপুর বিভাগের সাক্ষাৎকার নেয়া হয়। আর বেলা আড়াইটা শুরু হয়েছে রাজশাহী বিভাগের সাক্ষাৎকার।

কেএইচ/জেডএ/আরআইপি

আপনার মতামত লিখুন :