দেশে ভোট উৎসবের পরিবেশ সৃষ্টি হয়েছে : নাসিম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৮ নভেম্বর ২০১৮
ফাইল ছবি

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের মানুষ বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে নির্বাচনমুখী হয়ে উঠেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে নির্বাচনে সব দল আসায় দেশে ভোটের উৎসবের পরিবেশ সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকার দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করেছে, বিদ্যুৎ সংকটের সমাধান করেছে, জনগণের দোরগোড়ায় আধুনিক ও মানসম্মত স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছে, পদ্মাসেতু নির্মাণ শুরু করাসহ যোগাযোগ ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছে, গ্রামে গ্রামে তথ্যপ্রযুক্তি সেবা সহজলভ্য করেছে। এ জন্য আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রাখতে জনগণ ঐক্যবদ্ধ থাকবে।

রোববার রাজধানীর মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শনের সময় সাংবাদিকদের কাছে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী। এ সময় স্থানীয় সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী, কলেজের অধ্যক্ষ ডা. শাহ গোলাম নবী, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. আমিন আহমেদ খান উপস্থিত ছিলেন।

হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী এবং হাসপাতালের সেবার মান সম্পর্কে খোঁজ-খবর নেন।

পরে হাসপাতালের সভাকক্ষে চিকিৎসকদের সঙ্গে মতবিনিময়ের সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, জনগণের স্বাস্থ্যমান পৌঁছে দিতে রাজধানীসহ সারাদেশে নতুন নতুন হাসপাতাল নির্মাণ করে অত্যাধুনিক চিকিৎসাসেবা নিশ্চিত করেছে সরকার।

রাজধানীর বিভিন্ন প্রান্তে সরকারি হাসপাতাল নির্মাণের উদ্যোগ হিসেবে সরকার মুগদায় পাঁচশ' শয্যার অত্যাধুনিক হাসপাতাল নির্মাণ করেছে। যাতে শহরের উপকণ্ঠের জনগণ দ্রুত চিকিৎসা নিতে পারে। চিকিৎসকদের আন্তরিকতার সঙ্গে রোগীদের পাশে থেকে চিকিৎসা নিশ্চিত করার আহ্বান জানান তিনি।

এমইউ/জেডএ/জেআইএম

আপনার মতামত লিখুন :