বাবলার পক্ষে ভোট চাইলেন মেয়র খোকন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮

জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনে মহাজোটের প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষে লাঙ্গল মার্কায় ভোট চাইলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। এ সময় নগর আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদও লাঙ্গলের পক্ষে ভোট চান।

বৃহস্পতিবার বিকেলে শ্যামপুর বালুর মাঠে ঢাকা-৪ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও জাপার যৌথ কর্মী সমাবেশে মেয়র সাঈদ খোকন বাবলাকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘দেশকে অপশক্তির হাত থেকে রক্ষা করতে নৌকা ও লাঙ্গল এক হয়েছে। দেশ রক্ষায় আমরা কাধে কাধ মিলিয়ে কাজ করছি। আমরা যদি জয়ী হতে না পারি তাহলে বিএনপি-জামায়াত জোট দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করবে। এরা জয়ী হতে পারবে না জেনেই নানা অজুহাত সৃষ্টি করছে নির্বাচন বানচালের জন্য।’

মেয়র খোকন বলেন, ‘বাবলা ভাই এ এলাকায় অনেক কাজ করেছেন। আগামীতে তাকে লাঙ্গল মার্কায় ভোট দিলে এলাকায় আরও ব্যাপক উন্নয়ন হবে এবং মানুষ শান্তিতে বসবাস করতে পারবে।’

সমাবেশে বাবলা ছাড়াও আরও বক্তব্য দেন নগর আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন, মোবারক হোসেন, তাইজুল ইসলাম তাজু, স্থানীয় চার ওয়ার্ড কাউন্সিলর নুর হোসেন, কাজী হাবিবুর রহমান, হাজী মাসুদ, নাসির ভূঁইয়া প্রমুখ।

এর আগে সকালে বাবলার সহধর্মিণী আসমা হোসেন মহিলা লীগ, যুব মহিলা লীগ ও মহিলা পার্টির নেতাকর্মীদের নিয়ে মীর হাজীরবাগ, পশ্চিম ধোলাইপাড় আলম মার্কেটে বাবলার পক্ষে প্রচার চালান। দুপুরে বাবলা বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে ফরিদাবাদ, মুরাদপুর, ঢাকা ম্যাচ ও মোহাম্মদবাগে মিছিল করেন।

এমইউএইচ/এনডিএস/পিআর

আপনার মতামত লিখুন :