বেকারমুক্ত করব ঢাকা-১০ আসন : ব্যারিস্টার তাপস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৩৭ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নির্বাচনী প্রচারণায় নেমে ভোটারদের উদ্দেশে বলেছেন, মাদক ও বেকারত্বমুক্ত করব ঢাকা-১০ আসন। গ্রিন রোড সোসাইটি আয়োজিত সমাবেশে তিনি এই অঙ্গীকার করেন।

মঙ্গলবার কলাবাগান থানার ১৬নং ওয়ার্ডের হোটেল সুন্দরবন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন। পান্থপথ জামে মসজিদে জোহরের নামাজ আদায় শেষে বক্স কালভার্ট হয়ে গ্রিন রোড, ফ্রি-স্কুল স্ট্রিটসহ আশপাশে জনসংযোগ করেন।

গ্রিন রোডের সমাবেশে নারীর ক্ষমতায়ন, বৃদ্ধ ও প্রতিবন্ধীদের ভাতা, ডিজিটাল বাংলাদেশ নির্মাণ, কর্মসংস্থান সৃষ্টিসহ এলাকার মানুষের কাছে গত ১০ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরেন।

তিনি বলেন, ২০০৮ সালের নির্বাচনে আপনারা যে আস্থা, ভালোবাসা দিয়ে গ্রহণ করেছিলেন গত দুই মেয়াদের ১০ বছরে আমি চেষ্টা করেছি তার মূল্যায়ন করতে। দুই মেয়াদের তিন হাজার ৬৫০ দিন আপনাদের পাশে থাকতে সচেষ্ট ছিলাম। পানির সমস্যা সমাধান, জনস্বাস্থ্য রক্ষায় ট্যানারি স্থানান্তর করেছি। এবার নির্বাচিত হলে মা-বোন ও ভাবিদের জন্য গ্যাসের সমস্যা থাকবে না। কাঠালবাগানে জলাবদ্ধতার নিরসনে বিশেষ প্রকল্প গ্রহণ করা হবে।

পরে তিনি ক্রিসেন্ট রোড হয়ে ভূতের গলিতে সুধীসমাবেশে মতবিনিময় করেন। বৃষ্টি উপেক্ষা করে তিনি মানুষের বাসায় বাসায় যান। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন থানা, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এফএইচএস/জেডএ/বিএ

আপনার মতামত লিখুন :