বিএনপির প্রতিনিধি দলের চকবাজার পরিদর্শন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

রাজধানীর চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছে বিএনপির একটি প্রতিনিধি দল। সেখানে গিয়ে তারা ক্ষতিগ্রস্ত স্বজনদের সঙ্গে কথা বলে তাদের সমবেদনা জানান।

দলটির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ ফেব্রুয়ারি রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে বিএনপি ও জাতীয়তাবাদী মহিলা দলের একটি প্রতিনিধি দল আ্জ সোমবার সেখানে যায়। প্রতিনিধি দলটি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিভিন্ন ভবন পরিদর্শন ছাড়াও অগ্নিদগ্ধ হয়ে যারা মৃত্যুবরণ করেছেন এবং গুরুতর আহত হয়েছেন তাদের পরিবার-পরিজনদের সঙ্গে কথা বলেন, শোক ও সমবেদনা জানান। প্রতিনিধি দলে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ডা. ফরহাদ হালিম ডোনার, জাতীয় নির্বাহী কমিটির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, যুববিষয়ক সহ-সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, শিক্ষাবিষয়ক সহ-সম্পাদক হেলেন জেরিন খান, প্রশিক্ষণবিষয়ক সহ-সম্পাদক রেহেনা আক্তার রানু, ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সহ-সম্পাদক নেওয়াজ হালিমা আরলী, স্থানীয় সরকারবিষয়ক সহ-সম্পাদক শাম্মী আক্তার, নির্বাহী কমিটির সদস্য বিলকিস ইসলাম এবং ডা. টিটু প্রমুখ।

গত ২০ ফেব্রুয়ারি (বুধবার) রাতে চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬৭ জন নিহত ও অর্ধশতাধিক ব্যক্তি আহত হন। তাদের মধ্যে ৯ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

কেএইচ/এনডিএস/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :