বাবা-জিয়া-কোকোর কবর জিয়ারত করলেন রুমিন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২১ মে ২০১৯

একাদশ জাতীয় সংসদে বিএনপির সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর তিনজনের কবর জিয়ারত করেছেন ব্যারিস্টার রুমিন ফারহানা।

তারা হলেন- ব্যারিস্টার রুমিন ফারহানার বাবা ভাষাসৈনিক অলি আহাদ, বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমান, জিয়াউর রহমানের কনিষ্ঠ পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকো।

আরও পড়ুন>> ব্যারিস্টার রুমিন ফারহানার প্রার্থিতা বৈধ

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান জানান, মঙ্গলবার (২১ মে) বেলা ১১টার দিকে নির্বাচন কমিশনে যান রুমিন ফারহানা। সেখানে তার জমা দেয়া মনোনয়নপত্র যাচাই-বাছাই হয়। বাছাইয়ের পর নির্বাচন কমিশনের যুগ্ম সচিব ও রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম রুমিন ফারহানার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

তিনি বলেন, এই পদে বিএনপির আর কোনো প্রার্থী না থাকায় ভোট হবে না। এ ক্ষেত্রে বাছাইয়ে রুমিনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় এবং তিনি প্রার্থিতা প্রত্যাহার না করলে ২৮ মে বিকেলে তাকে সংরক্ষিত নারী আসনে নির্বাচিত প্রার্থী ঘোষণা করবেন রিটার্নিং কর্মকর্তা।

‘বাছাইয়ের পর নির্বাচন কমিশন থেকে সরাসরি শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবরে যান রুমিন। এরপর সেখান থেকে তিনি বনানী কবরস্থানে তার বাবা ভাষাসৈনিক অলি আহাদ ও জিয়াউর রহমানের কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন’- জানান শায়রুল কবির।

কেএইচ/জেডএ/পিআর

আপনার মতামত লিখুন :