চিকিৎসার জন্য রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেওয়া হয়েছে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ১৮ জুলাই ২০১৯

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে সিঙ্গাপুর এয়ারওয়েজের একটি ফ্লাইটে তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

রফিকুল ইসলাম মিয়ার ব্যক্তিগত সহকারী মো. মোকছেদুর রহমান আবির জানান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার শারীরিক অবস্থা গুরুতর বিধায় ইউনাইডেট হাসপাতাল থেকে আজ (বৃহস্পতিবার) দুপুর ১টা ২৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারওয়েজে ফ্লাইটে সিঙ্গাপুর নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, সেখানে ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে তার মেরুদণ্ডে অস্ত্রোপচার করা হবে। নিউরো সার্জন অধ্যাপক অং হি কিটের অধীনে মেরুদণ্ডে অস্ত্রোপচার সম্পন্ন হবে।

ব্যারিস্টার রফিক ইসলাম মিয়ার সঙ্গে তার সহধর্মিনী প্রফেসর ড. শাহিদা রফিক ও তার দুই ছেলে মাশরুর রফিক মিয়া ও শাহপুর রফিক মিয়া সিঙ্গাপুরে গেলেন। এছাড়া ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার পরিবারের পক্ষ থেকে তার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

কেএইচ/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।