পরিধি বাড়ছে সোহরাওয়ার্দীর সমাবেশস্থলের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন আগামী ২০ ও ২১ ডিসেম্বর রাজধানীর ঐতিহাসিক শহীদ সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে।

ক্ষমতাসীন এ দলটির সম্মেলনের এখনও ১০ দিন বাকি থাকলেও সম্মেলনকে সুষ্ঠু ও সফল করতে মঞ্চ নির্মাণ ও নিরাপত্তা নিশ্চিত করতে সার্বিক প্রস্তুতি দ্রুত গতিতে এগিয়ে চলেছে।

al

ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের পশ্চিম দিকে উত্তর-দক্ষিণমুখী করে মঞ্চ নির্মাণের কাজ চলছে। রাজধানীসহ সারাদেশ থেকে এ সম্মেলনে যোগ দিতে আসবেন আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী। এ কথা ভেবে সমাবেশস্থলের পরিধি বাড়ানো হচ্ছে।

al

মঙ্গলবার সরেজমিন উদ্যান ঘুরে দেখা গেছে, আগে থেকে তৈরি করা মঞ্চের পাশে মাটি ফেলে সেখানে প্যান্ডেল করার প্রস্তুতি চলছে। মঞ্চের পাশেই আওয়ামী লীগের দলীয় প্রতীক ‘নৌকা’ তৈরির কাজ চলছে। ১০ দিন বাকি থাকলেও এখন থেকে নিরাপত্তারক্ষীরা উদ্যানে অবস্থান নিয়ে পাহারা দিচ্ছেন।

al

উল্লেখ্য, তিন বছর পরপর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। ২০১৬ সালের ২৩ অক্টোবর ২০তম সম্মেলনে দলটির সভাপতি পদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা অষ্টমবারের মতো পুনর্নির্বাচিত হন। আর সাধারণ সম্পাদক পদ পান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এমইউ/জেডএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।