ঢাকাকে আধুনিক শহরে রূপ দেব : মিলন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৫ জানুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নগরবাসী তাদের প্রাপ্ত অধিকার পান না। নির্বাচিত হলে ঢাকাকে আধুনিক শহরে রূপ দেব।

শনিবার (২৫ জানুয়ারি) সকাল থেকে দিনব্যাপী রাজধানীর লালবাগ মোড়, আতশখানা, চকমোগলতলী, ছোটকাটরা, বড়কাটরা, রহমতগঞ্জ, দেবীদাস রোড, পোস্তা, কিল্লার মোড়, পলাশীর মোড়, কাঁটাবন, শাহবাগ, প্রেস ক্লাব, পল্টন, কাকরাইল, কমলাপুর, ধলপুর, সায়েদাবাদ, সূত্রাপুর, সদরঘাট, নয়াবাজার, ইসলামপুরে গণসংযোগকালে বেশ কয়েকটি পথসভায় তিনি এ কথা বলেন।

Milon-1

মিলন বলেন, বিভিন্ন কারণে ঢাকা বসবাসের অযোগ্য হয়ে পড়ছে। লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়ী করলে ঢাকাকে বসবাসের যোগ্য করে আধুনিক শহর উপহার দেব। ঢাকার মূল সমস্যা যানজট ও ড্রেন। অল্প বৃষ্টি হলেই শহরের অলি-গলি পানিতে ডুবে যায়। এছাড়া পৃথিবীর অন্যতম বায়ুদূষণের শহর এখন ঢাকা। পরিষ্কার পরিছন্ন করে সে কলঙ্ক থেকে ঢাকাবাসীকে রক্ষা করবো ইনশাআল্লাহ।

Milon-2

গণসংযোগকালে মিলনের সঙ্গে তার দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, শাকিল আহমেদসহ দলের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এইউএ/এএইচ/পিআর