দাউদকান্দিতে আ’লীগের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৪ পিএম, ২৮ মে ২০২২

কুমিল্লার দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

শনিবার (২৮ মে) উপজেলা পরিষদ মিলনায়তনে এক বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ কার্যক্রমের উদ্ধোধন করেন তিনি।

এসময় ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর প্রথম সদস্য ফরম পূরণ করে নিজের সদস্য নবায়ন করেন। এছাড়া বর্ধিত সভায় আগামী ২৪ সেপ্টেম্বর দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের দিন নির্ধারণ করা হয়। জুলাই মাসের মধ্যে দাউদকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ডের সম্মেলন শেষ করার নির্দেশনা দেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব চৌধুরীর (লিল মিয়া) সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদার। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, সহ-সভাপতি অধ্যাপক আবদুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজিসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকরা।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক শনিবার থেকে আওয়ামী লীগে নতুন সদস্য সংগ্রহ এবং সদস্য নবায়ন কার্যক্রম শুরু হয়েছে। দূরদিনের কর্মীদের মূল্যায়ন করতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশে অশান্তি সৃষ্টি করতে চাইবে। বিএনপির সব ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে। যেন কোনোভাবেই অপশক্তি দেশের উন্নয়নের ওপর আঘাত হানতে না পারে। সেই জন্য সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ জননেত্রী শেখ হাসিনার হাতেই উন্নয়ন, অগ্রগতি, সমৃদ্ধি দেশ ও দেশের সার্বভৌমত্ব নিরাপদ।

এসইউজে/এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]