জনসভায় যাওয়ার পথে হার্ট অ্যাটাকে আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:২৬ এএম, ০৫ ডিসেম্বর ২০২২
জহিরুল ইসলাম বাচা/ছবি: সংগৃহীত

চট্টগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে যাওয়ার সময় হার্ট অ্যাটাকে জহিরুল ইসলাম বাচা (৫০) নামে এক আওয়ামী লীগ নেতা মারা গেছেন।

রোববার (৪ ডিসেম্বর) বেলা ১১টার দিকে সংসদ সদস্য নজরুল ইসলামের কার্যালয়ের সামনে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ বিন ইসহাক জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত জহিরুল ইসলাম বাচা হাশিমপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড উত্তর হাশিমপুর ছৈয়দাবাদ গ্রামের গোদারকুল এলাকার মরহুম দুলা মিয়ার ছেলে। তিনি হাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। রোববার রাত ৮টার দিকে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান খোরশেদ বিন ইসহাক বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় যাওয়ার জন্য জহিরুল ইসলাম বাচাসহ আমরা নজরুল ইসলাম চৌধুরীর এমপির অফিসের সামনে যাই। বেলা ১১টার দিকে জহিরুল ইসলাম বাচা হঠাৎ অসুস্থতাবোধ করেন। এসময় আওয়ামী লীগ নেতা শাহাজাহানসহ কয়েকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। তার হার্ট অ্যাটাক হয়েছিল বলে জানান চিকিৎসক।

ইকবাল হোসেন/এএএই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।