অপরাজনীতি করে দেশকে ব্যর্থ করতে চাইলে রুখে দেওয়া হবে: নাছিম

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ০২ ডিসেম্বর ২০২৩

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আ ফ ম আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা অপরাজনীতি করে বাংলাদেশকে ব্যর্থ করতে চায় তাদের আমরা রুখে দেবো। আমরা আর কাউকে দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেব না। শেখ হাসিনার নেতৃত্বে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে হবে।

শনিবার (২ ডিসেম্বর) বিকেলে পল্টন কমিউনিটি সেন্টারে বর্তমান ১৩ নম্বর (সাবেক ৩৬) ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম কাজী গোলাম কুদ্দুস নবীর রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, আমরা নির্বাচনী আচরণবিধি মেনে সবাইকে সঙ্গে নিয়ে মানুষের কাছে যাবো। আমরা নৌকার জন্য সবার কাছে দোয়া ও ভোট চাইবো। আপনাদের প্রতি মানুষের বিশ্বাস ও ভালোবাসা রয়েছে। দেশের মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে। আমরা সারাদেশের মানুষের ভোটে বিজয়ী হয়ে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানাবো, এটা আমাদের অঙ্গীকার।

অপরাজনীতি করে দেশকে ব্যর্থ করতে চাইলে রুখে দেওয়া হবে: নাছিম

নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের নেতাকর্মীদের মধ্যে কোনো কারণে যদি ভুল-বোঝাবুঝি হয়ে থাকে তাহলে আমি আপনাদের কাছে আহ্বান জানাবো দ্বাদশ জাতীয় নির্বাচন সামনে রেখে আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেদের মধ্যে কোনো কষ্ট রাখবো না। ঘরের শত্রু বিভীষণ হয়। এখন আমাদের মধ্যে আর কোনো বিভীষণের মতো কাজ করার সুযোগ নেই। আমরা এক হয়ে হাতে হাত মিলিয়ে সম্মিলিতভাবে কাজ করবো।

বাহাউদ্দীন নাছিম বলেন, আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মী হচ্ছে দেশপ্রেমিক এবং সৎ ও সাহসী। আমরা যে কোনো অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের সাহস রাখি। আমরা দেশের ও দেশের মানুষের স্বার্থের জন্য কাজ করি। আমাদের একজন বিশ্বনেত্রী রয়েছেন। তিনি থাকায় আমাদের ভয় নেই। আমরা কোনো অন্যায়কে মেনে নেব না।

এসইউজে/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।