উপজেলা নির্বাচনেও অংশগ্রহণ করবে তৃণমূল বিএনপি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫২ এএম, ২৯ জানুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খালি হাতেই ফিরতে হয়েছিল কিংস পার্টি খ্যাত তৃণমূল বিএনপিকে। এবার আসন্ন উপজেলা নির্বাচনেও অংশগ্রহণ করার ঘোষণা দিয়েছে দলটি।

সোমবার (২৯ জানুয়ারি) জাগো নিউজকে বিষয়টি জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান চিফ মিডিয়া উইং সালাম মাহমুদ।

তিনি বলেন, গত ২৭ জানুয়ারি আমাদের কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। দলের চেয়ারপারসন শমশের মুবিন চৌধুরী, নির্বাহী চেয়ারপারসন অন্তরা সেলিমা হুদা, মহাসচিব ড. তৈমুর আলম খন্দকারসহ কেন্দ্রীয় কমিটির সব নেতা মিলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নেন। দলের ভিত্তি মজবুত করতে দ্রুত তৃণমূল বিএনপির জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এদিকে, দলের শৃঙ্খলা ভঙ্গ করা, প্রার্থীদের থেকে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে দলের সাবেক যুগ্ম মহাসচিব ফয়েজ চৌধুরীকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে দলের মহাসচিব তৈমূর আলম খন্দকার জাগো নিউজকে বলেন, সবাই আমাদেরকে বলেছে আমরা আওয়ামী লীগ থেকে আনুকূল্য নিয়েছি। আমরা কারও থেকেই কোনো আনুকূল্য নেইনি। আর নির্বাচনে আমরা খালি হাতে ফিরিনি। সবচেয়ে বড় পাওয়া সারা বিশ্বের মানুষ তৃণমূল বিএনপিকে চিনেছে। দেশের মানুষ আমাদের প্রতীক জেনেছে। পরবর্তী যে কোনো নির্বাচনেই আমরা অংশগ্রহণ করবো। আমাদের দল গোছানো এখন মূল উদ্দেশ্য। দলকে শক্ত না করে আন্দোলন করার কোনো পরিকল্পনা নেই।

আরএএস/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।