জিএম কাদের সাহেব আপনার ঘুম হারাম করে দেবো: সেন্টু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

রওশনপন্থি জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু বলেছেন, এ দল কার তা শনিবার (২৪ ফেব্রুয়ারি) অনুষ্ঠেয় বর্ধিত সভা ও ৯ মার্চ সম্মেলনে বুঝিয়ে দেওয়া হবে। জাতীয় পার্টি (জিএম কাদের) থেকে অব্যাহতি পাওয়া এ নেতা বলেছেন ‘কাদের সাহেব ঘুম হারাম করে দেবো আপনার’।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে গুলশানে জাতীয় মহিলা পার্টির নেতাদের মতবিনিময় সভায় তিনি এ হুঁশিয়ারি দেন। জাতীয় মহিলা পার্টির যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রওশনপন্থি জাতীয় পার্টির মহাসচিব কাজী মামুনুর রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা প্রমুখ।

সেন্টু বলেন, জাতীয় পার্টি কার ও কার কাছে আছে এটা সম্মেলনের মাধ্যমে সারাবিশ্বকে জানিয়ে দেওয়া হবে। রওশন ভোট করলে জিএম কাদের বিরোধীদলীয় নেতা হতে পারতেন না। এ ভয়ে রওশনকে ভোট থেকে দূরে রাখা হয়েছে।

এসময় জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত এবং রওশন এরশাদের মুখপাত্র কাজী মামুনুর রশীদ বলেন, জিএম কাদেরকে পাবনার মানসিক হাসপাতালে ভর্তি করা প্রয়োজন। মা সমতুল্য রওশন এরশাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন জিএম কাদের। ২৬টা সিট নিয়ে দলের সঙ্গে লীলাখেলা খেলেছেন।

রওশনকে মূল জাতীয় পার্টি উল্লেখ করে বাবলা বলেন, জিএম কাদের ও চুন্নু দুই চাকরিজীবী এসে দলকে কী করেছেন। জিএম কাদেরের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার মত কর্তৃত্ববাদী বাংলাদেশে কেউ নেই। আগামীতে কেউ হবে না।

এসএম/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।