সিডনিতে দক্ষিণ এশীয় মিডিয়া কর্মীদের সঙ্গে লেবার পার্টির বৈঠক

মো. আবুল কালাম আজাদ
মো. আবুল কালাম আজাদ , অস্ট্রেলিয়া প্রতিনিধি সিডনি
প্রকাশিত: ১০:০৬ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৫:২৩ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

অস্ট্রেলিয়ার প্রধান বিরোধী রাজনৈতিক দল লেবার পার্টি নিউ সাউথ ওয়েলস সম্প্রতি আয়োজন করে দক্ষিণ এশীয় মিডিয়া সম্মেলন। সিডনির ওয়েন্টওর্থভিলে একটি ফাংশন সেন্টারে এ বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অংশগ্রহণ করেন বিভিন্ন দেশগুলোর গণমাধ্যম প্রতিনিধিরা।

দক্ষিণ এশীয়া ও অস্ট্রেলিয়ার সামাজিক-ব্যবসায়িকসহ বিভিন্ন বিষয়ে সম্মেলনে আলোচনা করা হয়। এ সময় লেবার দলের মুখপাত্র সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সম্মেলনে দলটির পক্ষ থেকে জানানো হয়, লেবার পার্টি ক্ষমতায় এলে দক্ষিণ এশীয় দেশগুলোর সঙ্গে অস্ট্রেলিয়ার যোগাযোগ ও সম্পর্ক আরও বৃদ্ধি করা হবে।jagonews24

সম্মেলনে উপস্থিত ছিলেন নিউ সাউথ ওয়েলস রাজ্যের প্রধান ও ছায়ামন্ত্রী লুক ফোলি, ফেডারেল ছায়ামন্ত্রী ক্রিস বোয়েন, বাণিজ্য ও বিনিয়োগ ছায়ামন্ত্রী জেসন ক্ল্যার, যোগাযোগ ছায়ামন্ত্রী মিশেল রোল্যান্ড ও স্থানীয় সরকার ছায়ামন্ত্রী পিটার প্রিমোরস, সাংসদ অ্যানে স্ট্যানলে, মাইক ফ্রিল্যান্ডার, লিসেল ট্যাশ প্রমুখ।

সিডনিতে কর্মরত দক্ষিণ এশীয় মিডিয়া প্রতিনিধিরা যোগ দেন। এ সম্মেলন চলে বিকেল ৬টা থেকে রাত ৮ট পর্যন্ত। সম্মেলনের পর নৈশভোজের ব্যবস্থা করা হয়।

এমআরএম/আইআই

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com