মাদ্রিদে স্পেন আওয়ামী লীগের কর্মী সমাবেশ

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক স্পেন
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২৩ অক্টোবর ২০১৮

স্পেনের মাদ্রিদে বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার উদ্যোগে বাংলাদেশের জাতীয় নির্বাচনকে সামনে রেখে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ অক্টোবর) রাতে স্থানীয় ঢাকা ক্যাফে রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

আগামী জাতীয় নির্বাচনে স্পেনে বসবাসকারী আওয়ামী লীগের নেতাকর্মীদের করণীয় ঠিক করতে এবং দেশে ও প্রবাসে দলীয় প্রতীক নৌকার পক্ষে প্রচারের লক্ষ্যে এই কর্মী সমাবেশের আয়োজন করে স্পেন আওয়ামী লীগ।

স্পেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী এ কর্মী সমাবেশে অংশগ্রহণ করেন।

robi

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ স্পেন শাখার সিনিয়র সহ-সভাপতি জাকির হোসাইন এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহমান এবং যুগ্ম সম্পাদক আজম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন।

প্রধান অতিথির বক্তব্যে এস আর আই এস রবিন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে পুনরায় শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করার আহ্বান জানান।

তিনি বলেন, আসন্ন নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে স্পেন আওয়ামী লীগ যে কোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

robi

এতে বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সহ-সভাপতি জাকির হোসাইন, এ কে এম জহিরুল ইসলাম, আয়ুব আলী সোহাগ, বদরুল ইসলাম, মাওলানা আব্দুর রাজ্জাক, জাহিদুর রহমান দিদার, হুসেন আহমেদ, রফিক খান, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ছাত্রলীগের হানিফ মিয়াজীসহ আরও অনেকে।

এছাড়া স্পেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্যরা, কেন্দ্রীয় ও শাখা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতারা, স্পেন যুবলীগ ও বাংলাদেশ ছাত্রলীগ স্পেন শাখার নেতারা সমাবেশে উপস্থিত ছিলেন।

বক্তারা জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা মুক্ত বাংলাদেশ গড়তে আবারও নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

কবির আল মাহমুদ/এসএইচএস/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :