আমিরাতে সৈয়দ আশরাফের স্মরণ সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ১২ জানুয়ারি ২০১৯

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এমপি এবং শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সেকান্দর আলম চৌধুরীর স্মরণে সংযুক্ত আরব আমিরাতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) শারজাহ আল হুদাইবিয়া হোটেল হলরুমে এ সভার আয়োজন করেন, শারজাহ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি। সংগঠনের সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ খোরশেদ মোবারক ও যুগ্ম সাধারণ সম্পাদক তহিদুল আলম জিলানী।

সভায় বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা হাফেজ আব্দুল হক, মোহাম্মদ ইসমাইল গনী চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, হাজী মোহাম্মদ ইউসুফ, সালাউদ্দিন হেলাল, আবু সুফিয়ান সেলিম, আল জকির, সৈয়দ নুর, মোহাম্মদ ইয়াছিন তালুকদার, মোহাম্মদ নাছির উদ্দিন খোকন, মোহাম্মদ হানিফ ভূইয়া, আব্দুল খালেক মিলন, মওলানা হারুন, মাহাফুজ আলম, ওহিদুল আলম ও শহিদুল বাঁধন।

শেষে মোনাজাত পরিচালনা করেন সৈয়দ মওলানা আবদু শুক্কুর সুয়াবিলী।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com