আমিরাতে হাটহাজারী সমিতির মতবিনিময় সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

সংযুক্ত আরব আমিরাত হাটহাজারী সমিতির দুবাইয়ে সদস্য পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি স্থানীয় আল খালিজ গ্রান্ড হোটেল হলরুমে সভায় নজরুল হাসান সভাপতিত্ব করেন।

সাধারণ সম্পাদক মোহাম্মদ জামাল উদ্দিনের সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা নাসির উদ্দিন। এর পরই জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। হাটহাজারীর দুবাই প্রবাসী বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের বিশিষ্টজনেরা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দুবাইয়ের সদস্যদের পরিচয় পর্বে সভায় সহ-সভাপতি জমির উদ্দিনের শুভেচ্ছা বক্তব্য দিয়ে পরামর্শ মূলক বক্তব্য দেন, কাজী মোহাম্মদ আলী, জসিম উদ্দিন পলাশ, হাজী কামাল উদ্দিন, ইকবাল বকুল, শফিউল আজম মনির, এনামুল হক চৌধুরী, আনসারুল হক, সহ-সংগঠনের নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি একরামুল হক চৌধুরী, মোহাম্মদ ইয়াকুব, সহ-সভাপতি নুর আকবর, আবদুর রহিম বাবুল, জমির উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রশিদ, নোমান আহমেদ, আজিজুর রহমান খসরু, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী আজগর বক্তব্য দেন।

এ ছাড়া অর্থ সম্পাদক শাহাদাত হোসেন, সহ-অর্থ সম্পাদক রাশেদুল আলম, শাহাদাত হোসেন সাহেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইশতিয়াক আসিফ, ক্রীড়া সম্পাদক আজিজুল ইসলাম আজিজ ও সদস্যদের থেকে হানিফ ভুট্টো, কফিল উদ্দিন, মোহাম্মদ মিজান, ইমদাদুল ইসলাম বাপ্পীসহ অন্যান্যরা বক্তব্যে দেন।

বক্তব্য শেষে সমিতির সার্বজনীন মঙ্গল কামনা করে মাওলানা নাসির উদ্দিনের দোয়া ও মোনাজাত পরিচালনার মধ্যে দিয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এমআরএম/এমএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :