বার্সেলোনায় নবাবগঞ্জবাসীর আনন্দ সভা

মিরন নাজমুল
মিরন নাজমুল মিরন নাজমুল , স্পেন প্রতিনিধি
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ২৩ এপ্রিল ২০১৯

স্পেনের বার্সেলোনায় ২১ এপ্রিল ফ্রাগুয়া গ্রিল রেস্টুরেন্টে আনন্দ সভা করেছে ঢাকা নবাবগঞ্জবাসী এন বার্সেলোনা। ঢাকা জেলা সমিতির সভাপতি শাহ আলম স্বাধীনের ভাই নাসির উদ্দিন আহমেদ (ঝিলু) ঢাকা নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এই আনন্দ সভা ও নৈশভোজের আয়োজন করা হয়।

শাহ আলম স্বাধীনের সভাপতিত্বে ও মোহাম্মদ মনিরুজ্জামান সোহেলের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা আলাউদ্দিন হক নেসা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতালোনিয়ার রাজনৈতিক দল ইআরসি এর নেতা ও সংসদ সদস্য রবার্ট মাসি নাহার।

Spain2

এ ছাড়া এই আনন্দ সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিকসহ কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি ও রাজনৈতিক নেতারা। সভাপতি বার্সেলোনায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

তার সহোদর ভাইকে নির্বাচিত করার জন্য যারা প্রবাস থেকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সভাশেষে উপস্থিত অতিথিদের জন্য নৈশভোজের আয়োজন করা হয়।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :