কুয়েতে মিরসরাই ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৮:২৮ এএম, ০৮ মে ২০১৯

কুয়েতে মিরসরাই ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ মে) কুয়েতের বাঙালি অধ্যুষিত এলাকার হাসাবিয়া তান্নাক হোটেলে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রহিম উদ্দিন ভূঁইয়ার পৃষ্ঠপোষকতায় সংগঠনের সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোরশেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান মাসুম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজাউল করিম, বৃহত্তর চট্টগ্রাম আওয়ামী লীগ, কুয়েত সভাপতি সামসুল হক, মোহাম্মদ সাইফুউদ্দিন, মোহাম্মদ মন্জুরুল ইসলাম, সাহাব উদ্দিন, শায়েস্তা খাঁন প্রমুখ। এছাড়া কুয়েতের মিরসরাই প্রবাসীরা উপস্থিত ছিলেন।

Quet

অনুষ্ঠানে বক্তরা বলেন, আগের সংগঠনের কোনো কার্যক্রম না থাকায় মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল ও বিলুপ্তি ঘোষণা করা হয়। প্রবাসীদের কল্যাণে কাজ করতে সকলে মিলে আবার নতুনভাবে সংগঠনের কার্যক্রম শুরু করা সিদ্ধান্ত গ্রহণ করে নব গঠিত মিরসরাই ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, কুয়েত।

এমএসএইচ/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :