আমিরাতে জালালাবাদ অ্যাসোসিয়েশনের ইফতার

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন
মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন , আমিরাত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ০২ জুন ২০১৯

সংযুক্ত আরব আমিরাতের জালালাবাদ অ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রবাসীদের সৌজন্যে আবুধাবিতে ইফতার ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ৩০ মে আবুধাবির স্থানীয় জাফরী হোটেল হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক শাহেদ নুর।

অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সদস্য সচিব সাজিদুর রহমান সাচ্চু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলহাজ বেলাল উদ্দিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের অন্যতম উদ্যোক্তা তৈয়ব সাফাত আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আব্দুস শহীদ, আজমল খান, কামরান চৌধুরী, আব্দুল আলিম প্রমুখ। বক্তব্য দেন শেখ ইমরান উল্লাহ আশিক উদ্দিন, বাবলু আহমদ, মুজিবুর রহমান মুজিব, আসাদুর রহমান আসাদ, জহির উদ্দিন, আব্দুল মালিক রোকনসহ আরো অনেকে।

বক্তারা স্থানীয় এলাকা ও এলাকাবাসীর উন্নয়নসহ স্থানীয় প্রবাসীদের কল্যাণে কাজ করে যাওয়ার ও প্রয়োজনে সাহায্য সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে সংগঠনের যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নানের দ্রুত সুস্থতা ও যুগ্ম আহ্বায়ক আবদুল মালিক রোকনের প্রয়াত আম্মার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :