এক মাস আইসিইউতে থেকে অবশেষে চলে গেলেন রাকিব

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১৪ জুন ২০১৯

কুয়েতে মোটরবাইক দুর্ঘটনায় আহত বাংলাদেশি যুবক রাকিবুল হোসেন মারা গেছেন। শুক্রবার সকাল ৭টায় কুয়েতের মোবারক আল কাবির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত ১৭ মে মোটরবাইক দুর্ঘটনায় আহত হন রাকিবুল। রাকিবুল গাজীপুরের কাশিমপুর সুরাবাড়ি ৫নং ওয়ার্ডের মো. আবুল কালামের ছেলে।

নিহতের মামা মোহাম্মদ শরিফ বলেন, আমারা ভাগিনা এক বছর আগে ফ্রি ভিসায় নিয়ে কুয়েতে আসে। চার ভাইবোনের সবার বড় রাকিবুল। সে একটি কোম্পানিতে মোটরবাইকে মালামাল ডেলিভারি দেয়ার কাজ করতো। গত ১৭ মে রাত ৮টার সময় ডেলিভারি দিতে গিয়ে ৬ নম্বর রোডের মিসিলা এলাকায় পেছন থেকে একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় দুর্ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে মোবারক আল কাবির হাসপাতালের আইসিউতে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৭টায় মারা যায়।

তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে যত দ্রুত সম্ভব লাশ দেশে পরিবারের কাছে পাঠানো ব্যবস্থা চলছে। বর্তমানে তার মরদেহ হাসপাতলের হিমাগারে রাখা হয়েছে।

সহকর্মী আশরাফুল ইসলাম রিয়াদ রাকিবের সম্পর্কে বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, অল্প কিছুদিন হলো রাকিবুল আমাদের সঙ্গে কাজ করছে। সে অল্প সময়ে মধ্যে অন্য সহকর্মীদের সঙ্গে যেভাবে মিলেমিশে আন্তরিকভাবে কাজ করছে তার আচার-আচরণ ও কথাবার্তা আমাদের মনে পড়ছে বারবার।

তিনি বলেন, কিছুতেই বিশ্বাস করতে পারছি না সে মারা গেছে। সবাই দোয়া করবেন আমাদের বন্ধুটার জন্য আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

সাদেক রিপন/বিএ/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]

আপনার মতামত লিখুন :