দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীর গুলিতে আরেক বাংলাদেশি নিহত

প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৬ অক্টোবর ২০২১

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের পার্শ্ববর্তী টাউনশিপ সুয়েটু এলাকার মাপুনিয়া শপিং সেন্টারের পেছনে আব্দুল মান্নান নামে এক বাংলাদেশিকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। সোমবার (২৫ অক্টোবর) রাত দশটার দিকে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান সন্ত্রাসীরা।

একই এলাকায় বসবাস করা এক বাংলাদেশি জানান, নোয়াখালীর সোনাইমুড়ী থানার বজরা ইউনিয়নের আব্দুল মান্নান দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তিন রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যান। গুলিবিদ্ধ আব্দুল মান্নান ঘটনাস্থলেই প্রাণ হারান।

অন্যদিকে রোববার সন্ধ্যায় ইস্টার্ন কেপ প্রদেশের উমটাটা এলাকায় সন্ত্রাসীর গুলিতে আহত ফেনীর দাগনভূঁইয়া উপজেলার আনোয়ার নামে আরেক বাংলাদেশি মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন

এছাড়া, হেলেন জোসেফ হাসপাতালে মিজানুর রহমান নামে আরেক বাংলাদেশি চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা ১১টায় না ফেরার দেশে পাড়ি জমান।

এমআরএম/এএসএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]