কানাডায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ইফতার মাহফিল

আহসান রাজীব বুলবুল
আহসান রাজীব বুলবুল আহসান রাজীব বুলবুল , কানাডা প্রতিনিধি কানাডা প্রতিনিধি
প্রকাশিত: ১২:২১ পিএম, ০২ এপ্রিল ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত, মুক্তিযুদ্ধের সকল শহীদ এবং বীরঙ্গনাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

এ সময় সভাপতিত্ব করেন কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সুকোমল রায়, সঞ্চালনায় ছিলেন তাজুল ইসলাম। সংক্ষিপ্ত আলোচনায় শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার তথ্য তুলে ধরেন এবং প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে আহ্বান জানান।

বক্তারা বঙ্গবন্ধু ও বাংলাদেশের পক্ষে সকলকে নিয়ে এক হয়ে কাজ করার এবং প্রবাস থেকে শেখ হাসিনার পক্ষে শক্তিশালী ভূমিকা পালন করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আলোচনায় অংশ নেন কানাডা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম তারেক, তাসলিমা শাওন, সদস্য তাজুল ইসলাম, সিদ্ধার্থ সাহা, ইমরুল কায়েস। বৃহত্তম ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশিষ নন্দী, ইঞ্জিনিয়ার অনোয়ারুল আলম কামাল, অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল করিম, রাধিকা রঞ্জন চৌধুরী, সাধারণ সম্পাদক লিটন মাসুদ, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসমত আরা জুই, নির্বাহী সদস্য রফিকুল আলম, এস বি আব্দুল হামিদ, উপ-দপ্তর সম্পাদক শাকিল আহমেদ।

কানাডায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ইফতার মাহফিল

এছাড়াও কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমেদ মুক্তা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নজরুল আহম্মেদ, নির্বাহী সদস্য ঝোটন তরফদার, দপ্তর সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শেখ জসিম উদ্দিন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. হুমায়ূন কবির।

কানাডা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান, তাওহীদ খান আশিক, তৌহিদুর রহমান দুর্জয়, মো. সোহাগ হোসেন, শেখ তামিম, মাহফুজুর রহমান রিমন, আশিক মাহমুদ, ফারহানুল চৌধুরী, সাইদিন ইসলাম সানিসহ আরও অনেকে উপস্থিতি ছিলেন।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]