কুয়েতে বাংলাদেশ কমিউনিটির ঈদ পুনর্মিলনী

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ১০:৪৭ এএম, ১৫ এপ্রিল ২০২৪

কুয়েতে বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে আয়োজিত হয়ে গেলো জমকালো ঈদ পুনর্মিলনী। শনিবার (১৩ এপ্রিল) কুয়েত সিটির রাজবাড়ী রেস্তোরাঁয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক মুরাদুল হক চৌধুরী।

সিনিয়র যুগ্ম আহ্বায়ক সামছুল হক ও যুগ্ম আহ্বায়ক সুরুক মিয়ার যৌথ সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আবুল কালাম আজাদসহ যুগ্ম আহ্বায়ক শাহ আলম হাওলাদার, মানিক কুন্ডু, এনামুল কবির মামুন, মোহাম্মদ দুলাল হোসেন, মোহাম্মদ মুন্নু দুলাল ফকির, মজিবুল হক খোকন, মোহাম্মদ নাছের হাওলাদার, মোহাম্মদ রুস্তম আলী।

বাংলাদেশ কমিউনিটি আল জাহার শাখার আফসার হোসেন রকি, সাজ্জাদ সেলিম, মেহেদী হাসান, শেখ মতিউরসহ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি কুয়েতের সব শ্রেণী পেশার বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা। বক্তারা প্রবাসীদের কল্যানে ও দেশে অসহায় মানুষের সহযোগিতায় সবাইকে যে যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িতে এবং ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এসআইটি/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]